শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

রামভদ্রপুরকে আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান বিপ্লব সিকদার

রামভদ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেওয়ার চিত্র।

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি’র মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন বিপ্লব সিকদার।

একজন সমাজ সেবক হিসেবে এলাকায় তিনি ব্যাপক সুনাম অর্জন করেছেন। বিপ্লব সিকদার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক। সু-মিষ্ট ভাষী , শিক্ষানুরাগী, স্পস্ট বাদী, রাজনীতিবিদ মার্জিত ও বিশিষ্ট সমাজ সেবক হিসেবে তার অবস্থান থেকে ব্যাপক সুনাম রয়েছে। সে ধারাবাহিকতায় রামভদ্রপুর ইউনিয়নের সকল জনগণের উৎসাহে তিনি আগামী ২৬ ডিসেম্বর ২০২১ নির্বাচনে অংশগ্রহণ করার উদ্দেশ্যে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন।

চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিপ্লব সিকদার বলেন, আমি জন্মসূত্রে একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শরীয়তপুর-৩ আসনের মাটি ও মানুষের কর্মীবান্ধব সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি এবং ভেদরগঞ্জ উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দরা আমার কর্ম ও শ্রম বিবেচনা করে আমাকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। এজন্য আমি জননেত্রী শেখ হাসিনা, নাহিম রাজ্জাক, আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং এলাকাবাসীকে আন্তরিকভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। আমাকে মনোনীত করায় তৃণমূল পর্যায়ের জনগণ খুশি হয়েছে। আমি যদি জয়যুক্ত হতে পারি তাহলে জনগণের সুখে দুঃখে সবসময় পাশে থাকবো এবং জনগণের কল্যাণ মূলক কাজ করবো। বিশেষ করে যুবসমাজকে মাদকাসক্ত থেকে ফিরিয়ে আনবো। মাদকাসক্তির বিরুদ্ধে সব সময় আমি লড়ে যাব। আমার ইউনিয়নের যেসকল অসম্পন্ন কাজ আছে, তা সম্পন্ন করার জন্য আপ্রাণ চেষ্টা করবো এবং আমি আমার উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দদের বলবো যে, আমার রামভদ্রপুর ইউনিয়নে যে সকল কাজ অসম্পন্ন আছে, তা সম্পন্ন করার জন‍্য আপনাদের সহযোগিতা চাই। এছাড়া ইউনিয়নের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, শিশু ভাতাসহ সকল ধরনের ভাতা যেন গরীব ও অসহায় জনগণ ১০০% পেতে পারে, সেজন্য আমি কাজ করে যাব।

তিনি আরও বলেন, আমি পুনরায় চেয়ারম্যান হতে পারলে জনগণের সকল ভালো কাজের অংশীদার হবো এবং সকল মন্দকাজ আমার আমার ইউনিয়ন থেকে বিতাড়িত করবো ইনশাআল্লাহ। রামভদ্রপুর ইউনিয়নকে আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আমার সমর্থনে কাজ করার সকলকে আহবান জানান ও সকলকে তার পক্ষে ভোট দিতে বলেন।