আজ মঙ্গলবার| ২৫ জুন, ২০২৪| ১১ আষাঢ়, ১৪৩১
আজ মঙ্গলবার | ২৫ জুন, ২০২৪

প্যাসিফিক ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১:৪০ অপরাহ্ণ | 281 বার

প্যাসিফিক ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জমজমাট আয়োজনে শেষ হয়েছে প্যাসিফিক ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০

শনিবার (২২ ফেব্রুয়ারি) শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার প্যাসিফিক ল্যাবরেটরি স্কুলের মাঠে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জনাব ছাবেদুর রহমান খোকা শিকদার, চেয়াম্যান, জেলা পরিষদ, শরীয়তপুর জেলা।

প্রতিযোগিতা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার তানভীর-আল-নাসীফ, মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সভাপতি ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। আব্দুল মান্নান বেপারী, সাধারন সসম্পাদক ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। জনাব আ:মান্নান হাওলাদার, মেয়র,ভেদরগঞ্জ পৌরসভা। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোফাজ্জেল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুলতানা রাজিয়া। প্যাসিফিক ল্যাবরেটরি স্কুলের পরিচালক সোহেল রাঢ়ী ও সোহাগ মাদবর প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
প্যাসিফিক ল্যাবরেটরি স্কুলের প্রিন্সিপাল, মোজাম্মেল হক।

এ সময় ভেদরগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার তানভীর-আল-নাসীফ বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় ও পিলো পাসিং প্রভৃতি।

সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, ফ্যাশন শোসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা