আজ মঙ্গলবার| ২৫ জুন, ২০২৪| ১১ আষাঢ়, ১৪৩১
আজ মঙ্গলবার | ২৫ জুন, ২০২৪

ফুলকুঁড়ি কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া ও প্রতিযোগিতা অনুষ্ঠিত

সোমবার, ০৯ মার্চ ২০২০ | ১:৪৬ অপরাহ্ণ | 257 বার

ফুলকুঁড়ি কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া ও প্রতিযোগিতা অনুষ্ঠিত

জমকালো আয়োজন আর উৎসবমূখর পরিবেশে সম্পন্ন করা হয়েছে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুরে ফুলকুঁড়ি কিন্ডার গার্টেন বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২০

রবিবার ( ৮মার্চ) সকালে উপজেলার
রামভদ্রপুর ফুলকুঁড়ি কিন্ডার গার্টেনের মাঠে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব বিপ্লব সিকদার, চেয়াম্যান, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদ।

ফুলকুঁড়ি কিন্ডার গার্টেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এস.এম আকরাম আলীর সভাপতিত্বে ও ফুলকুঁড়ি কিন্ডার গার্টেনের সহকারী প্রধান শিক্ষিকা শিল্পী আক্তারের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রামভদ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, আঃ হক সরদার, রামভদ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াছিন মৃধা, কে.আই.আলিম মাদরাসার অধ্যক্ষ, আব্দুস সামাদ নূরী, রামভদ্রপুর রেবতী মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,মোস্তাফিজুর রহমান, রামভদ্রপুর ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য, আরশাদ আলী ছৈয়াল। রামভদ্রপুর ৪নং ওয়ার্ডের মেম্বার মকবুল হোসেন সরদার সহ প্রমূখ।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়, যেমন খুশি তেমন সাজো,কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় ও পিলো পাসিং প্রভৃতি।

সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, ফ্যাশন শোসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়।

শুভেচ্ছান্তে ছিলেন ফুলকুঁড়ি কিন্ডারগার্টেন পরিচালক সিকদার জিয়াউর রহমাম (জিয়া) ও বেলাল হোসেন মাঝী।

এসময় অতিথি শিল্পী ও স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা