আজ মঙ্গলবার| ২৫ জুন, ২০২৪| ১১ আষাঢ়, ১৪৩১
আজ মঙ্গলবার | ২৫ জুন, ২০২৪

সখিপুরে পানি সম্পদ উপমন্ত্রীর উদ্যোগে ঘরে বসে খাবার পেল লগডাউনে কর্মহীন মানুষ

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | ৫:৫৬ অপরাহ্ণ | 294 বার

সখিপুরে পানি সম্পদ উপমন্ত্রীর উদ্যোগে ঘরে বসে খাবার পেল লগডাউনে কর্মহীন মানুষ

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র ব্যক্তিগত পক্ষ থেকে শরীয়তপুরের সখিপুর থানার ডিএম খালি ইউনিয়নের করোনা আতঙ্কে ঘরে বসে খাবার পেল লগডাউনে কর্মহীন অসহায় ১ হাজার পরিবার’কে চাল-ডাল সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) সারা দিন ব্যাপী নেতাকর্মীরা কর্মহীন অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী পৌছে দেয়। এসবের তদারকি করেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা ও সহ-সভাপতি এমএ কাইয়ুম। এসময় উপস্থিত ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ আকবর, বিশিষ্ট সমাজ সেবক আহছান উল্লাহ ফুয়াদ সরকার,সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় উপ-বিজ্ঞান সম্পাদক ইকবাল হোসেন সিপন সিকদার প্রমূখ।
এসময় ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম এমপি মানুষের সকল দূর্যোগে পাশে আছে। আর বর্তমানে আছে ও আগামীতেও থাকবে, ইনশাআল্লাহ। করোনা আতঙ্কে কর্মহীন অসহায়দের এ নিয়ে তৃতীয় পর্যায়ে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে নড়িয়া-সখিপুরের প্রতিটি ইউনিয়নে ১ হাজার পরিবারের বাড়ি বাড়ি গিয়ে দলীয় নেতাকর্মীরা ত্রাণ বিতরণ করবে। তারই ধারাবাহিকতায় আজ চরহোগলায় ইউনিয়নে বিতরণ করা হলো।
এর আগে আরও দুইবার সখিপুরে ৫ হাজার ও নড়িয়া-সখিপুর সাড়ে ১২ হাজার পরিবার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি সরকারিভাবেও কর্মহীন অসহায়দের কয়েক দফা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এদিকে, করোনা ভাইরাস প্রতিরোধে স্থানীয়দের সচেতন থাকা ও অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়া এবং বিদেশ ফেরত প্রবাসীদের সরকারি স্বাস্থা বিধি মেনে চলার আহবান জানান।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা