আজ মঙ্গলবার| ২৫ জুন, ২০২৪| ১১ আষাঢ়, ১৪৩১
আজ মঙ্গলবার | ২৫ জুন, ২০২৪

ভেদরগঞ্জে কৃষি প্রযুক্তি মেলা ২০২০ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনায় সভা

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ১১:১৮ পূর্বাহ্ণ | 83 বার

ভেদরগঞ্জে কৃষি প্রযুক্তি মেলা ২০২০ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনায় সভা

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় কৃষি প্রযুক্তি মেলা ২০২০ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনায় সভার আয়োজন করা হয়।বাংলাদেশ কৃষি প্রধান দেশ। এদেশের অধিকাংশ মানুষ কৃষক। তাই কৃষির অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ। এরই পরিপ্রেক্ষিতে প্রতি বছর বাংলাদেশ সরকার এই দিন উদযাপন করে আসছে।

মঙ্গলবার ৮ সেপ্টেম্বর সকাল ১১ টার সময় ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফের সভাপতিত্বে উক্ত কৃষি প্রযুক্তি মেলার কার্যক্রম শুরু হয়। এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফের সভাপতিত্বে রাজস্ব খাতের আওতায় জলাশয়ে পোনামাছ অবমুক্তি কর্মসূচী পালন করা হয়।
এ সময়ে কৃষি প্রযুক্তি মেলা ২০২০ উপলক্ষে বর্ণাঢ্য র ্যালি ও আলোচনায় সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির। এ সময়ে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি শংকর চন্দ্র বৈদ্য, ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার ফাতেমা ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রতন কুমার ঘোষ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ কাইয়ুম পাইক,শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, সরকারি এম এ রেজা কলেজের অধ্যক্ষ , ডিএমখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অন্যান্য সুধিবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা