আজ মঙ্গলবার| ২৫ জুন, ২০২৪| ১১ আষাঢ়, ১৪৩১
আজ মঙ্গলবার | ২৫ জুন, ২০২৪

গোসাইরহাট থেকে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ | ৮:০৬ পূর্বাহ্ণ | 86 বার

গোসাইরহাট থেকে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

শরীয়তপুরের গোসাইরহাট থেকে গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোষাগার থেকে এক কেজি গাঁজাসহ এক নারী ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শরীয়তপুর জেলা ডিবি পুলিশের একটি দল।

ডিবি পুলিশ সূত্র জানায়, জেলা ডিবি পুলিশের নিয়মিত মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কানে গোসাইরহাট থানা এলাকার শিবপুর গ্রামের জয়নাল কাজের বসতবাড়ি ভুটান থেকে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী রহিমা বেগম (৪৮) কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রহিমা বেগম (৪৮) গোসাইরহাট উপজেলার শিবপুর গ্রামের জয়নাল গাজী স্ত্রী। তিনি বহু দিন যাবৎ গোপনে এই মাদক ব্যবসা চালিয়ে আসছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে আজ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। আমাদের এই মাদক বিরোধী অভিযান চলমান আছে এবং অব্যাহত থাকবে। অপরাধী যেই হোক না কেন মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। আমাদের জেলা পুলিশ সুপার এর উদ্দেশ্যে আমাদের এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে। আজ আমরা রহিমা বেগম, স্বামী- জয়নাল কাজী, সাং- শিবপুর, থানা- গোসাইরহাট, জেলা – শরীয়তপুরকে ০১ (এক) কেজি গাঁজাসহ গোসাইরহাট থানাধীন শিবপুর গ্রামস্থ জনৈক জয়নাল কাজীর বসত বাড়ীর উঠান হতে হাতেনাতে গ্রেফতার করা করি। শরীয়তপুর সকল জনসাধারণের উদ্দেশে আমাদের অনুরোধ আপনারা আমাদের তথ্য সেবা নিন।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গোসাইরহাট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা