আজ মঙ্গলবার| ২৫ জুন, ২০২৪| ১১ আষাঢ়, ১৪৩১
আজ মঙ্গলবার | ২৫ জুন, ২০২৪

বঙ্গবন্ধুর বাংলাদেশ, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ:এনামুল হক শামীম

শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | ১০:৫৬ অপরাহ্ণ | 109 বার

বঙ্গবন্ধুর বাংলাদেশ, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ:এনামুল হক শামীম
  • গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ, বঙ্গবন্ধ কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। জ্বালাও পোড়াও আর আগুন সন্ত্রাস করে কখনো রাজনীতি করা যায় না। রাজনীতি করতে হলে দেশ ও দেশের মানুষকে ভালবাসতে হয়। ঐ পাকিস্তানিদের পেতাত্মা বিএনপিরা পারে শুধু উন্নয়ন কাজে বাধা দিতে। এ ছাড়া তাদের আর কোন কাজ নেই।

শনিবার(১৭ অক্টোবর) দুপুরে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ পৌরসভার নবনির্মিত নতুন প্রশাসনিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে পৌরসভা চত্বরে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতাদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

ভেদরগঞ্জ পৌরসভার মেয়র হাজী আব্দুল মান্নান হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, সংরক্ষিত আসনের সংসদ সদস্য পারভীন হক সিকদার, স্থানীয় সরকার বিভাগ, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন আহম্মেদ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব আনিছুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান সহ প্রমুখ।
এসময় জেলা আওয়ামী লীগ ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় সুধীজনেরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা