আজ মঙ্গলবার| ২৫ জুন, ২০২৪| ১১ আষাঢ়, ১৪৩১
আজ মঙ্গলবার | ২৫ জুন, ২০২৪

সখিপুরে লাউ গাছের সাথে শত্রুতা

বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০ | ৫:২৮ অপরাহ্ণ | 127 বার

সখিপুরে লাউ গাছের সাথে শত্রুতা

শরীয়তপুরের সখিপুর ডিএমখালি ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড হাজী আবুল হোসেন সরদার কান্দি গ্রামে শত্রুতামি করে ৩০সতাংশ জমির লাউ-সিম-বডবুডি-করলা সহ ৪- ৫শ গাছের গোড়া কেটে ফেলে শত্রুরা।

স্থানীয়দের সাথে আলাপ কালে জানাযায় একই গ্রামের নাসিমা (৪৫) স্বামী ইব্রাহিম পাইক কয়েক দিন আগে বলেন মানুষের ঘর বাড়ি ভাঙিয়া ফালায় আর এটাতো সামান্য গাছ। কি আর হইবো। আজ ৩ নভেম্বর সকালে গাছ কাটার খবর পাওয়া যায়। দিয়ে দেখা যায় ৪-৫ শ গাছ কাটিয়া রাখে শত্রুরা এটা অমানুষের কাজ তার বিচার হওয়া চাই।

এবেপারে রিপন মুন্সী বলেন, আমি আব্দুল গাজীর কাছ থেকে ৩০সতাংশ জমিন লিজ নিয়েছি ৭ বছরের জন্য তার মধ্যে দেড় বছর হয়েছে। কিন্তু বিভিন্ন সময় নাসিমা ও তার স্বামী ইব্রাহিম পাইক আমাকে হুমকি দামকি দিয়ে আচ্ছে। জমিন ছাড়ার জন্য। তার শশুর বাড়ির লোকজন বিল্লাল গাজীর ছেলে আজারুল গাজী,দিদার গাজী না কি এই জমিন পাবে, আমি বলেছি আমি জমিন লিজে এনেছি কথা থাকলে তাদের সাথে বুঝেন, এবং আমার টাকা দিলে আমি উঠে যাবো। তা না করে আমার ব্যাংক থেকে লোনের টাকার এই সবজি বাগান। দেড় মাস পরিশ্রমের ফসল আজ সকালে তুলতে এসে দেখি সব করলা- বডবুডি- সিম- লাউ গাছ টেকে ফেলেছে রাতের আধারে শত্রুরা। এবিষয়ে আমি সখিপুর থানায় একটি দরখাস্ত করি যাতে করে অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হয়।

এবেপারে নাসিমাও তার স্বামী ইব্রাহিম পাইক বলেন, আমরা কিছুই জানিনা সকালে গাছ কাটা দেখতে অনেক মানুষ এসেছে আমরা এর ধারপারেও যাই নি। জমিন পাবে আমার শশুর বাড়ির লোকেরা আমার সাথে তার কোন শত্রুতা নেই।

এবেপারে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ হাওলাদার বলেন। রিপন মুন্সী একটি লিখিত অভিযোগ দিয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা